অবিশ্বাস্য ঘটনা দাফনের একদিন পর কবরে অন্তঃসত্ত্বা কিশোরীর আর্তনাদ ( ভিডিওসহ )


যুবতী কে কফিন থেকে বের করা হচ্ছে
এই রকম ঘটনা পৃথিবীতে খুবই কমই ঘটে থাকে এমনকি আর ঘটেছে কিনা তাও কেউ বলতে পারবে না সুনির্দিষ্ট করে। এই অন্তঃসত্ত্বা কিশোরীর বয়স মাত্র ১৬ বছর তাকে দাফনের একদিন পরে তার কফিন এ আওয়াজ পাওয়ার পর কফিন বের করে দেখা যাচ্ছে যে কিশোরী এখনো বাচা আছে। যেই লোকটি বিষয়টি বুজতে পেরেছে সে বলেছে যে, আমি শব্দ পাওয়ার পর তার কবরের ভিতরে কফিনের ভিতর আমার হাত দিয়ে দেখি যে তার নাক থেকে গোঙানির শব্দ আসছে তার পরে দেখি মুখেও কিছু শব্দ বের হচ্ছে এরপর সে বলতে থেকে চিৎকার করে কেউ আমাকে বাচাও। এরপর এই এলাকার আশে পাশের হাজার হাজার লোকজন ছুটে আসে এবং কবর থেকে তার কফিন বের করে জীবিত উদ্ধার করে হসপিটালে ভর্তি করা হয় এখন সে পুরোপুরি সুস্থ আছে।

ওই মেয়েটির বয়স মাত্র ১৬ বছর এবং সে তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল। এই ঘটনাটি ঘটেছিল উত্তর আমেরিকার ছোট দেশ হন্দুরাসে, যে দেশে ৮-১০ বছরের মেয়েদের অন্তঃসত্ত্বা হবার খবর পাওয়া যায়। এই দেশের মাদক চোরাকারবারিরা খুবই শক্তিশালী এবং তারা তাদের এইসব কাজে যুবতী মেয়ে এবং যুবক ছেলেদেরকে ব্যবহার করে থাকে।

Share on Google Plus

About Dhakar Post

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments:

Post a Comment